আজ ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/হেলমেট-না-পরায়-তাপসীকে-জরিমানা.jpg
হেলমেট না পরায় তাপসীকে জরিমানা !

হেলমেট না পরায় তাপসীকে জরিমানা !

তারকারাও যে আইনের উর্ধ্বে নন তা বোঝা যায় নানা ঘটনার মাধ্যমে। সম্প্রতি ট্রাফিক আইন ভাঙার জন্য জরিমানার মুখোমুখি হতে হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নুকে।

বুধবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন তাপসী। যেখানে দেখা যাচ্ছে, মাথায় হেলমেট ছাড়াই তিনি বাইক চালাচ্ছেন।যদিও ছবিটি পিছন থেকে তোলা। মুখ না দেখা গেলেও কোঁকড়ানো চুলের স্টাইল দেখেই বোঝা গেছে ছবিটি তাপসীরই।

ছবিতে দেখা গেছে, জিন্সের উপরে একটি ডেনিম জ্যাকেট পরে রয়েছেন তাপসী। মাথায় হেলমেট না পরেই বাইক চালাচ্ছেন তিনি। ছবিটি তার আগামী ছবি ‘রাশমি রকেট’-এর শুটিংয়ের সময় তোলা হয়েছিল।

Advertisements

ছবিটি শেয়ার করার সময় তাপসী লিখেছেন, হেলমেট না পরার জন্য আমাকে জরিমানা করার ঠিক আগের মুহূর্তে। বাইক চালাতে তিনি কতটা ভালোবাসেন পোস্টর মাধ্যমে সেটাও জানিয়েছেন ‘পিঙ্ক’খ্যাত এই অভিনেত্রী।

আরও পড়ুনঃ প্রথম বার, একই সিনেমায় বলিউডের ৩ খান !

তাপসীর এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গে মাত্র এক ঘণ্টাতেই এক লাখের বেশি ‘লাইক’ পড়ে যায়। প্রতিক্রিয়া জানান ‘রাশমি রকেট’ ছবির পরিচালক আকর্ষ খুরানা, পরিচালক অনুভব সিনহাসহ অনকেই। এই ছবিতে তাপসী একজন অ্যাথলেটের ভূমিকা অভিনয় করছেন। এর জন্য কঠোর পরিশ্রম করতে হচ্ছে তাকে। ছবিটির জন্য তাকে কতটা কসরত করতে হচ্ছে ভক্তদের তা বোঝাতে প্রায়ই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছেন তিনি। এই ছবির জন্য তাপসীর প্রশিক্ষণটি তার পরবর্তী ছবি ‘সাবাস মিঠু’ এর শুটিংয়েও সহায়তা করবে, যেখানে তিনি ভারতীয় মহিলা জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের ভূমিকায় অভিনয় করছেন।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ