আজ ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে রান্নাঘরে নিয়ে ধর্ষণ, মেম্বারসহ ধর্ষক আটক

মানিকগঞ্জের শিবালয়ে ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে ফুঁসলিয়ে রান্নাঘরে নিয়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে স্থানীয় ইউপি মেম্বারসহ ধর্ষককে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার মহাদেবপুর ইউনিয়নের টেপড়ী গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, টেপড়ী গ্রামের জব্বার (৫০) একই গ্রামের পিতৃহীন এক স্কুলছাত্রীকে ফুঁসলিয়ে পার্শ্ববর্তী হালিমের ফাঁকা বাড়ির রান্নাঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় ভিকটিমের আত্মচিৎকারে ঘটনাস্থল থেকে ধর্ষককে হাতেনাতে আটক করে স্থানীয়রা।

পরে ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় মেম্বার দেলোয়ারের নেতৃত্বে রাত ১০টার দিকে এক সালিসি বৈঠক বসে। বৈঠকে ধর্ষককে ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনা মীমাংসায় ভিকটিমের মায়ের কাছ থেকে সাদা কাগজে জোর করে স্বাক্ষর নেওয়ার চেষ্টা করা হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ ধর্ষককে আটক করে।

Advertisements

ঘটনার সত্যতা স্বীকার করে শিবালয় থানা ভারপ্রাপ্ত(ওসি) ফিরোজ কবির জানান, ধর্ষিতার মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে ধর্ষক ও সালিসি বৈঠকে নেতৃত্ব দেওয়া ইউপি সদস্যকে আটক করা হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ