আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সুশান্তের মৃত্যু: ধরা খেল মহেশ ভাটের ‘সড়ক টু’

গেল ১১ আগস্ট ‘সড়ক টু’ মুভির ট্রেলার মুক্তি পাওয়ার পর শনিবার (১৫ আগস্ট) পর্যন্ত  ৯.৭ মিলিয়ন ‘ডিজলাইক’ পেয়েছে ‘সড়ক টু’-এর ট্রেলার। দিন যতই গড়ছে ততই ডিজলাইকের সংখ্যাটা বেড়েই চলছে। মূলত ‘স্বজনপোষণ’ বিতর্কের কারণেই এই ভিডিওটি এত ‘ডিজলাইক’ পাচ্ছে। ইউটিউবে সবচেয়ে বেশি ‘ডিজলাইক’ পাওয়া ভারতীয় যেকোনো ভিডিওর তালিকায় ডিজলাইকে প্রথম স্থান পাওয়া ‘সড়ক টু’-এর ট্রেলার। এবং সারাবিশ্বে ডিজলাইক পাওয়ার তালিকায় তিন নম্বরে অবস্থান করছে।

পুরো বিষয়টি ঘটছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য। কারণ সুশান্ত সিংয়ের মৃত্যুর কারণ জানতে পুলিশের জেরায় মুখে পড়তে হয় মহেশ ভাটকে। আর এ নিয়ে বলিউডে বিতর্ক শুরু হয়। এর মাঝেই প্রকাশ পায় আলিয়া ভাটের ‘কফি উইথ করণ’-এ সুশান্ত নিয়ে নিয়ে মন্তব্য করার ভিডিও এবং মহেশ ভাটের কিছু মন্তব্য। এরপর সোশ্যাল মিডিয়ায় আলিয়া ভাট ও মহেশ ভাটকে নিয়ে শুরু হয় সমালোচনার ঝড়। তাদেরকে সাইবার অ্যাটাকসহ তাদের কোনো শো ও সিনেমা বয়কটের আহ্বান জানানো হয়।

মহেশ ভাটের ‘সড়ক’ ছবির সিকুয়েল ‘সড়ক টু’। এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, পূজা ভাট, আলিয়া ভাট, আদিত্য রয় কাপুর ও যিশু সেনগুপ্ত। ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৮ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

Advertisements

 

     এই বিভাগের আরও খবর দেখুনঃ