আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/সালমানের-টাইগার-থ্রি-তে-দেখা-যেতে-চলেছে-শাহরুখকে.jpg
সালমানের 'টাইগার থ্রি'-তে দেখা যেতে চলেছে শাহরুখকে!

সালমানের ‘টাইগার থ্রি’-তে দেখা যেতে চলেছে শাহরুখকে!

আগেই জানা গিয়েছিল, শাহরুখ খানের ‘পাঠান’-ছবিতে দেখা যেতে চলেছে সালমান খানকে। ছবিতে বিশেষ গেস্ট অ্যাপিয়ারেন্স রয়েছে সালমানের। এবার জানা গেছে, সালমানের আগামী ছবি ‘টাইগার থ্রি’-তেও দেখা যেতে চলেছে শাহরুখকে।

সংবাদমাধ‍্যমে জানা গেছে, পাঠান চরিত্রেই সালমানের ছবি টাইগার থ্রি-তে দেখা যাবে শাহরুখকে। অপরদিকে শাহরুখের পাঠান ছবিতে টাইগারের চরিত্রে অভিনয় করবেন ভাইজান। ফিল্ম সমালোচকদের বক্তব‍্য, বলিউডের দুই সুপারস্টারকে একই ছবিতে দেখা গেলে দর্শকদের উন্মাদনাও চরমে পৌঁছবে।

শাহরুখের পাঠান ছবির জন‍্য প্রায় ১২ দিন ধরে শুটিং করবেন সালমান। তারপর নিজের টাইগার থ্রির শুটিংয়ে হাত দেবেন তিনি। সালমানের সঙ্গে যোগ দেবেন শাহরুখও। উল্লেখ‍্য, আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’-তেও একটি ক‍্যামিও চরিত্রে অভিনয় করেছেন কিং খান।

Advertisements

আরও পড়ুনঃ মসজিদ-ই-নববীর জানা-অজানা কিছু তথ্য !

দুই বছর পর ফের বড় পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ। যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবির হাত ধরেই তিনি কামব‍্যাক করতে চলেছেন, এমনি খবর শোনা যাচ্ছে। শাহরুখ ছাড়াও এই ছবিতে থাকছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম।

কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের ব‍্যানারে প্রথম ছবিটি করতে চলেছেন শাহরুখ। ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গেছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলো দেখানো হবে, তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ