আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সন্ত্রাসী হামলায় রায়নার ফুপা খুন, আইপিএল না খেলেই ভারতে ফিরলেন সুরেশ রায়না

আইপিএল না খেলেই দেশে ফিরলেন চেন্নাই সুপার কিংসের নির্ভরযোগ্য তারকা সুরেশ রায়না। ব্যক্তিগত কারণে আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন রায়না। তিনি ইতিমধ্যেই দেশে ফিরেছেন বলে খবর। চেন্নাইয়ের তরফে সিইও কাসি বিশ্বনাথন সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে রায়নার ভারতে ফেরার কথা জানিয়ে দেন।

শনিবার সকালে সিএসকের টুইটার হ্যান্ডেলে এক বিজ্ঞপ্তিতে চেন্নাই সিএও জানান, ব্যক্তিগত কারণে সুরেশ রায়না ভারতে ফিরে গিয়েছেন এবং বাকি আইপিএল মরশুমে তাকে পাওয়া যাবে না। এমন পরি’স্থিতিতে রায়না ও তার পরিবারের প্রতি চেন্নাই সুপার কিংসের পূর্ণ সমর্থন রয়েছে।

আমিরাতে পৌঁছনোর পর ৬ দিনের কোয়ারান্টাইন শেষ করে চেন্নাই যখন অনুশীলনে নামার তো’ড়জো’ড় করছে, ঠিক সেই সময়েই দুঃসংবাদ উড়ে আসে সিএসকে শিবিরে। দলের একাধিক সদস্য করোনা পজি’টিভ হিসেবে চিহ্নিত হওয়ায় পুনরায় কোয়ারান্টাইনে চলে যেতে হয় দলকে। এই অবস্থায় টুর্নামেন্ট শুরু আগেই দেশে ফিরে এলেন নির্ভরযোগ্য তারকা সুরেশ রায়না।

Advertisements

রায়নার দেশে ফেরার অন্য কারণটি হল তার পরিবারের সদস্যদের উপর হা’মলা করা হয়েছিল। রিপো’র্ট অনুসারে, ১৯ই আগস্ট উত্তর ভারতের পাঠানকোটে রায়নার চাচাকে হ’ত্যা করা হয়েছিল। হা’মলায় তার পরিবারের চার সদস্য আহ’ত হয়েছে। রায়নার চাচার নাম অশোক কুমার। তিনি একজন সরকারী ঠিকাদার। অশোক কুমারের বড় ভাই শ্যাম লাল নিশ্চিত করেছেন যে শিকারটি ক্রিকেটা রায়নার চাচা ছিলেন। তিনি বলেন, রায়না আসবেন বলে আশা করা হচ্ছে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ