আজ ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/সন্তান-কোলে-নিয়ে-বিয়ের-পিঁড়িতে-বসবেন-পূজা-.jpg
সন্তান কোলে নিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন পূজা !

সন্তান কোলে নিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন পূজা !

সদ্য জন্ম নেয়া সন্তানের ছবি সামাজিক মাধ্যমে শেয়ারও করেছিলেন বলিউড ও টলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। আর করোনা পরিস্থিতি কেটে গেলে এই সন্তানকে নিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন পূজা আর কুণাল!

নিজের সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে ৬ দিনের ছেলের ছবি শেয়ার করেন পূজা। স্বামী কুণাল ভর্মার সঙ্গেই হাসপাতালের কেবিনে পোজ দিতে দেখা যায় বাঙালি অভিনেত্রীকে।

সন্তানকে কোলে নিয়ে পূজা-কুণাল।

গত ৯ অক্টোবর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্ক ছিল পূজা এবং কুণালের। এরপর ২০১৭ সালের ১৬ অগাস্ট পূজা এবং কুণালের এনগেজমেন্ট হয়। এরপর ২০২০-র ১৫ এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ের কথা ছিল। কিন্তু করোনার জন্য তা হয়নি। তবে সেদিনই রেজিস্ট্রি করে নেন তাঁরা।

Advertisements

আরও পড়ুনঃ মুফতিকে বিয়ে করলেন বলি সুন্দরী সানা খান!

এর কিছুদিনের মধ্যেই প্রকাশ্যে আসে সুখবরটি। মা হতে চলেছেন নায়িকা। জানা গেছে, করোনা পরিস্থিতি কেটে গেলে সন্তান কোলে নিয়েই সম্ভবত বিয়ের পিঁড়িতে বসবেন পূজা আর কুণাল।

করবা চৌথের ব্রত পালনের সময় পূজা।

বিয়ের পর এবং মা হওয়ার পর এই প্রথমবার করবা চৌথের ব্রত পালন করলেন পূজা বন্দ্যোপাধ্যায়। সারাদিন উপোস থেকে পুজো করলেন, রাতে চাঁদ দেখার পর তবেই জলপান করলেন। ইনস্টাগ্রামে লাল শাড়ি পরে, নতুন বউ সেজে ছবি পোস্ট করে সবার নজর কাড়লেন পূজা।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ