আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সন্তানের ৭২ ও বাবার শরীরে ৩৬টি সেলাই

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় গভীর রাতে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে বাবা ও দুই পুত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। উপজেলার মেদিরাবাদ-তারাবুনিয়া গ্রামে বুধবার রাতে ঘটনাটি ঘটে। গুরুতর আহত এক ছেলের শরীরে ৭২টি ও বাবার শরীরে দেয়া হয়েছে ৩৬টি সেলাই। তাদের দুজনেরই চোখে গুরুতর আঘাত রয়েছে।

আহতের পারিবার সূত্রে জানা গেছে, রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ৫/৬ জনের একদল মুখোশধারী দুর্বৃত্ত সিঁদ কেটে আব্দুল হাই হাওলাদারের ঘরে ঢোকে। বড় ছেলে হাসিবকে (৩০) ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তার ডাক চিৎকারে প্রথমে ছোট ভাই ছাইফ (১৯) ও পরে বাবা আব্দুল হাই (৬৫) এগিয়ে গেলে দুর্বৃত্তরা তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে ঘটনাস্থল ত্যাগ করে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ভোর রাতে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি কর করা হয়।

আহত আব্দুল হাই হাওলাদারে মেয়ে রুমা আক্তার জানান, হামলাকারীরা তার বড় ভাই হাসিবেকে হত্যার উদ্দেশ্যে ঘরে প্রবেশ করে বেধড়ক মারপিট করে।  তার অবস্থা অশঙ্কাজনক শরীরের বিভিন্ন জায়গায় ৭২টি সেলাই এবং পিতা আব্দুল হাইয়ের শরীরে ৩৬টি সেলাই দেয়া হয়েছে।

Advertisements

ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার আ. মান্নান শাকিল জানান, আহত হাসিবের মাথায় ও চোখের ওপরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া তার বাবা আব্দুল হাই হাওলাদারের মাথায় ও চোখের ওপরে বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ঘটনায় মামলা প্রস্ততি চলছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ