আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শ্বশুরবাড়িতে গিয়ে জামাই লাশ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় শ্বশুরবাড়ি থেকে জিল্লুর রহমান (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ আগস্ট) সকালে উপজেলার মাকুল গ্রামের শাহ আলমের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জিল্লুর রহমান বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুজরক সোকরা গ্রামের নইমুদ্দিনের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই জাহাঙ্গীর শেখ থানায় একটি অপমৃত্যুর অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় পাঁচ বছর আগে জিল্লুর রহমানের সঙ্গে মাকুল গ্রামের শাহ আলমের মেয়ে আঙ্গুরীর বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকেই তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে জিল্লুর রহমান বগুড়ার শিবগঞ্জ থেকে শ্বশুরবাড়ি পাঁচবিবির মাকুল গ্রামে আসেন। শুক্রবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

Advertisements

শ্বশুরবাড়ির লোকজনের দাবি, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদের একপর্যায়ে গলায় ফাঁস দেন জিল্লুর রহমান। পরে দরজা ভেঙে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত ঘোষণা করেন।

পাঁচবিবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর তা নিশ্চিত হওয়া যাবে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ