আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে প্রেম করে সৎ মাকে বিয়ে করলেন ছেলে

শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউপিতে স্বামী ছেড়ে সৎ ছেলেকে বিয়ে করেন এক মা। গত ২৪ আগস্ট তাদের বিয়ে হয়।

জানা যায়, লতাবাগ গ্রামের নুর হোসেন তালুকদার ১৮ বছর আগে রুবি বেগমকে বিয়ে করলে তাদের ঘরে দুটি ছেলে হয়। বিয়ের পাঁচ বছর পর রুবি বেগম দুই ছেলে রেখে অনত্রে বিয়ে করে চলে যায়। তার কিছুদিন পর দুই ছেলে হারিয়ে যায়। পরে নুর হোসেন তালুকদার দ্বিতীয় বিয়ে করেন চাঁদপুরের সিদ্দিক শেখের মেয়ে সুমিকে। সুমির সঙ্গে এগারো বছর সংসারে ৮ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।

নুর হোসেন তালুকদার বারো বছর পর এই বছরের জুন মাসে তার প্রথম স্ত্রীর ঘরের বড় ছেলে সজল তালুকদারকে খুঁজে পেয়ে তার ঢাকার ভাড়া বাসায় নিয়ে যান।

Advertisements

সেখানে সুমির সঙ্গে সজলের প্রেমের সম্পর্ক হয়।তাদের দুজনের ইচ্ছায় এ বছরের ২৪ আগস্ট ঢাকার এক কাজী অফিসে বিয়ে হয়। বিয়ে করে বুধবার ২৬ আগস্ট গ্রামে ফিরে গেলে বিয়ের গুঞ্জন শুনে এলাকার মানুষ ভিড় জমাতে থাকে দেখার জন্য।

এ বিষয়ে সুমি বেগম বলেন, আগের স্বামী নুর হোসেন আমাদেরকে ঘরে আটকিয়ে রেখে  জুয়া খেলতে চলে যেত। আমরা দুজন দিন-রাত একা থাকতাম। পরে সজল আমাকে প্রেমের প্রস্তাব দিলে রাজি হই।এরপর আমরা বিয়ে করি।

ছেলে সজল তালুকদার বলেন, সুমি ছিলো আমার বাবার স্ত্রী। আমরা দুজনে বাসায় বসে সময় কাটাতাম আমার সুমিকে ভালো লেগে যায়। প্রেমের প্রস্তাব দেই আমি পরে আমরা বিয়ে করে আমার গ্রামের বাড়ি শরীয়তপুরে চলে আসি।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ