আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

লাশের ব্যাগ খুলতেই মেয়েকে জীবিত পেল পরিবার

সম্প্রতি যুক্তরাষ্ট্রে মিশিগানের ডেট্রইট শহরে ২০ বছরের মেয়ে টাইমশা বিউচ্যাম্পকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মেয়েকে হারিয়ে শোকে বিহ্বল পরিবার। এক পর্যায়ে বিউচ্যাম্পের লাশ ব্যাগে ভরে আনা হয় বাড়িতে। কিন্তু দাফনের আগে ঘটে যায় আশ্চর্য ঘটনা। লাশের ব্যাগ খুলতেই নড়ে উঠে বিউচ্যাম্পের মরদেহ। তখন বিউচ্যাম্প তাকিয়ে থাকার পাশাপাশি জোরে জোরে শ্বাস নেন।বিষয়টি টের পেয়ে দ্রুত জরুরি নাম্বারে ফোন দেয় পরিবার। মাত্র ১৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও চিকিৎসকেরা। পরে বিউচ্যাম্পকে আবারো হাসপাতালে নেয়া হয়।

ওই মেয়ের পারিবারিক আইনজীবী জিওফ্রে ফিগার জুম নিউজ ভিডিও কনফারেন্সে বলেন, বিউচ্যাম্প জন্ম থেকেই  সেরিব্রাল প্যালসি নামক রোগে আক্রান্ত। তার অবস্থা খারাপ হলে গত বুধবার ডেট্রইটের সিনাই গ্রেস হাসপাতালে ভর্তি করেন। যখন বিউচ্যাম্পকে মৃত ঘোষণা করা হয় তখন তার দাদি সাভানা কান্নাকাটি করেন। মৃত ঘোষণার পর লাশ ব্যাগে রাখা হয়। এরপর প্রায় দুই ঘণ্টা লাশের ব্যাগ হাসপাতালেই ছিল।

বাড়িতে লাশের ব্যাগ আনার পর সৎকারের প্রস্তুতি নেয়া হচ্ছিল। তখন বিউচ্যাম্প চোখে খুলে ফেলেন। একইসঙ্গে জোরে জোরে শ্বাস নিতে থাকেন। আর এসব ঘটনা দেখে ফেলেন পরিবারের সদস্যরা। ঘটনাটি দেখার পর জরুরি নম্বর ৯১১-এ কল দেয় পরিবার। এতে খবরটি চারদিকে ছড়িয়ে পড়ে।

Advertisements

     এই বিভাগের আরও খবর দেখুনঃ