আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/লড়াইয়ের-মঞ্চকে-আন্ডারটেকােরর-চিরবিদায়.jpg
লড়াইয়ের মঞ্চকে আন্ডারটেকারের চিরবিদায় !

লড়াইয়ের মঞ্চকে আন্ডারটেকারের চিরবিদায় !

যুক্তরাষ্ট্রের বিনোদনমূলক টিভিশো ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডাব্লিউডাব্লিউই) নব্বইয়ের দশকে বেড়ে উঠা শিশুদের কাছে আকর্ষণের অন্যতম কেন্দ্রবিন্দু ছিল । তখনকার মঞ্চ কাঁপানো তারকারা ছিলেন এক এক জন ইয়ুথ আইকন। জন সিনা, ট্রিপল এইচ ও কেনদের মধ্যে সবথেকে জনপ্রিয় ছিলেন দীর্ঘকায় লড়াকু আন্ডারটেকার।

দীর্ঘ ৩০ বছরের কেরিয়ারে বহু নজির গড়েছেন তিনি। বিশ্ব জুড়ে কোটি কোটি ভক্তের ভালবাসা ও অগাধ সম্মান পেয়েছেন তিনি। দশকের পর দশক ধরে সকলের প্রত্যেকের মনোরঞ্জন করেছেন। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বয়স। কমেছে ক্ষিপ্রতাও। ফলে সঠিক সময়মতো এবার ডাব্লিউডাব্লিউই তারকা আন্ডারটেকার রিংকে জানালেন বিদায় ।

আরও পড়ুনঃবার্সা বললেও চুল না কাটার সিদ্ধান্তঃগ্রিজম্যান’র

Advertisements

সারভাইভার সিরিজের মঞ্চে অফিসিয়াল রিটায়ারমেন্ট ঘোষণা করলেন আন্ডারটেকার। বিদায়বেলায় তিনি জানালেন, ‘আমার সময় শেষ। দীর্ঘ ৩০ বছর ধরে এই রিংয়ে হেঁটেছি। অন্যদের বিশ্রামের সুযোগ করে দিয়েছি। এবার সময় শেষ হয়েছে। আন্ডারটেকারকে এবার শান্তিতে বিশ্রাম দেওয়ার সুযোগ করে দিতে হবে।’ মার্ক ক্যালাওয়ে তার ভাল নাম হলেও আন্ডারটেকার হিসেবেই তাকে চেনে বিশ্ব। ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন তিনি। ২০০৭ সালে জিতেছিলেন রয়্যাল রাম্বল ও‌।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ