আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মেয়ের উপবৃত্তির টাকায় কেনা সেই গরু উদ্ধার

বুধবার (২৬ আগস্ট) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার
অমরখানাখানা ইউনিয়নের চেকরমারি এলাকার একটি বাগানে বাধা অবস্থায় ৩টি গরু উদ্ধার করা হয়। পঞ্চগড় সদর উপজেলার ঘটবর এলাকায় আনিসুর রহমান নামে এক দিনমজুরের মেয়ের উপবৃত্তির টাকায় কেনা গরু চুরি হওয়ার ঘটনার পর ৪টি গরুর মধ্যে ৩টি গরু উদ্ধার করে পুলিশ। 

পুলিশ জানায়, গত ১৮ আগস্ট গভীর রাতে পঞ্চগড় সদর উপজেলার কামাত-কাজলদীঘি ইউনিয়নের ঘটবর এলাকার আনিসুর রহমানের বাড়ি থেকে ৪টি গরু চুরি হয়। পরে গরুর মালিক আনিসুর রহমান পঞ্চগড় সদর থানায় অজ্ঞাত কয়েকজনের নামে চুরির মামলা দায়ের করলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অমরখানা চেকরমারি এলাকার একটি বাগান থেকে বাধা অবস্থায় ৩টি গরু উদ্ধার করে।

এদিকে গরুর মালিক আনিসুর রহমান জানান, আমার ৪ মেয়ে। আমার মেয়েরা তাদের জমানো ও উপবৃত্তির টাকা যা পেয়েছিলো তা দিয়ে আমাকে তারা ৪টি গরু কিনে দেয় এবং আমি তাদের লেখাপড়ার খরচ চালানোর জন্য লালন -পালন করি। যেন তাদের বিপদে বিক্রি করে কাজে লাগাতে পারি কিন্তু গত ১৮ আগস্ট রাতে আমরা খাওয়ার পর ঘুমিয়ে পড়লে আমার ৪টি চুরি হয়ে যায়। আজ বুধবার বিকালে পুলিশ ৪টি গরুর মধ্যে ৩টি গরু উদ্ধার করেছে।

Advertisements

তিনি বলেন, গরুগুলো ফিরে পেয়ে আমার ৪ মেয়ের লেখাপড়া ও তাদের খরচ জোগার করতে আর কষ্ট হবে না আমার। আমি পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাই।

এদিকে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা সেতুর পাশে একটি বাগানে বাধার অবস্থায় ৩টি গরু উদ্ধার করা হয়েছে এবং বাকী আরেকটি গরু ও গরু চোরদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ