আজ ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

মাস্ক ছাড়াই অনুষ্ঠানে ‘করোনা আক্রান্ত’ মেয়র আরিফ

করোনা উপসর্গ থাকায় পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে  নমুনা দেয়ার পরও স্বাস্থ্যবিধি না মেনে একাধিক জনসমাগমপূর্ণ অনুষ্ঠানে যোগ দেয়ায় সমালোচনার মুখে পড়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

করোনা সংক্রমণ শুরুর পর থেকে মাইকযোগে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।  সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়ে নিজেই তা লঙ্ঘন করায় ক্ষুব্ধ সবাই।  হোম কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও তা মানেননি সিসিক মেয়র।

বৃহস্পতিবার রাতে মেয়র ও সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানের করোনা শনাক্তের খবর জানার পর থেকে এসব অনুষ্ঠানে অংশ নেয়া সিসিক কর্মকর্তা ও বিভিন্ন পেশার লোকজন আতঙ্কে রয়েছেন। অনেকেই নিজে থেকে হোম কোয়ারান্টাইনে চলে গেছেন।

Advertisements

নমুনা জমা দেয়ার পরও কোয়ারেন্টাইনে না গিয়ে মেয়র ও প্রধান প্রকৌশলীর বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেয়া প্রসঙ্গে তিনি বলেন, এ প্রসঙ্গে বলা আমার জন্য বিব্রতকর। সকলেই দায়িত্বশীল লোক। সবারই স্বাস্থ্যবিধি মানা উচিত।

জানা যায়, দুদিন আগে জ্বর ও সর্দি হওয়ায় বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা জমা দেন সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং সিটির প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান। ওই রাতে আসা রিপোর্টে তাদের দুজনেরই করোনা পজিটিভ আসে।

 

     এই বিভাগের আরও খবর দেখুনঃ