আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মহাকাশে যাচ্ছেন নাকি এই ক্রিকেটার?

শুক্রবার আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল ইন্সটাগ্রাম একাউন্টে স্ত্রী ও কন্যাসহ রোহিত শর্মার একটি ছবি পোস্ট করা হয়। সেখানে দেখা যায়, আইপিএল খেলতে আরব আমিরাতে যেতে মুম্বাই বিমানবন্দরে এসেছেন রোহিত শর্মা। ফ্লাইটের আগে তিনি এবং তার স্ত্রী রিকিতা সাজেদা যেন পুরোপুরি নভোচারীদের পোশাক পরে ছিলেন।

প্রথম দর্শনে ছবিটা দেখে মনে হতেই পারে হচ্ছে টা কী? আপাদমস্তক নীল রঙের পিপিই পরিহিত এই ক্রিকেটারকে দেখলে যে কেউ প্রশ্ন করতেই পারেন, তিনি বিমানে উঠতে যাচ্ছেন নাকি কোনো নভোযানে করে মহাকাশে যাবেন? অবশ্য মহাকাশ না, এই ক্রিকেটারের গন্তব্য সংযুক্ত আরব আমিরাত। তবে ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা যে বেশে বিমানবন্দরে এসেছিলেন, তা দেখে অনেক নেটিজেনই মজা করে বলেছেন হয়তো সত্যিই মহাকাশে যাচ্ছেন তিনি।

দুজনের পুরো শরীর ঢাকা ছিল নীল রংয়ের পিপিই’তে। এমনকি হাতে গ্লাভস ও মুখে ফেসশিল্ডও ব্যবহার করেছেন তারা। তবে তাদের কন্যা সামাইরাকে স্বাভাবিক পোশাকেই দেখা যায়। ছবিতে রোহিত ও তার স্ত্রীকে মোটেই চেনা যায়নি। হাত-মুখ খোলা থাকায় শুধু সামাইরাকে চেনা যাচ্ছিল। এই ছবির ক্যাপশনে মুম্বাই ইন্ডিয়ান্স লিখেছে, ‘দ্বিতীয় আইপিএলের পথে সামাইরা।’

Advertisements

রোহিতদের এমন পোশাকের কারণ অবশ্য কারো না বোঝার কথা নয়। প্রাণঘাতী করোনাভাইরাস থেকে বাঁচতেই এমন কিম্ভুতকিমাকার সাজে সেজেছিলেন তারা।

কোয়ারেন্টাইনে থাকা সহ বিভিন্ন কারণে বেশ আগেই ক্রিকেটাররা আরব আমিরাতে চলে যাচ্ছেন। এরই মধ্যে বেশ কয়েকটি দল সেখানে পৌঁছে গেছে। আগামী ১৯ সেপ্টেম্বর মরুর দেশটিতে শুরু হচ্ছে এবারের আইপিএল।

 

     এই বিভাগের আরও খবর দেখুনঃ