আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মসলা বাটার শিল (পুঁতা) দিয়ে স্বামীকে পেটানো সেই নারী প্রেমিকসহ কারাগারে

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদকে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার স্ত্রী মিলি আক্তার ও তার প্রেমিক সাইদুর রহমানকে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আল মামুন তাদের কারাগারে পাঠান। এর আগে ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে হত্যাচেষ্টা মামলায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী মিলি আক্তারকে (৪২) গ্রেফতার করে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)

পুলিশ ও মামলার সূত্র জানায়, চলতি মাসের ২০ তারিখ ভোররাতে ঘুমন্ত অবস্থায় ইলিয়াস আহম্মেদকে মসলা বাটার শিল (পুঁতা) দিয়ে মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করেন তার স্ত্রী।গুরুতর অবস্থায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হতে থাকলে তাকে দ্রুত পাঠানো  হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

Advertisements

শুক্রবার রাতে রাজধানীর মিরপুরের একটি বাসা থেকে মিলি আক্তারকে গ্রেফতার করা হয়।মিলির প্রেমিক সাইদুর রহমান জাহিদকেও গ্রেফতার করে পুলিশ। পরে মিলি ও জাহিদকে মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়।

এ ঘটনায় ২৩ আগস্ট ইলিয়াস নিজে বাদি হয়ে সদর মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন। মামলায় স্ত্রী মিলিকে একমাত্র আসামি ও অজ্ঞাতনামা আরও পাঁচজনকে আসামি করা হয়।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ