আজ ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

‘মদ্যপান ও ইয়াবা সেবন করেন’ প্রশ্নে কি বলেছিলেন ডা. সাবরিনা

করোনাভাইরাস বা কোভিড-১৯ এর নমুনা সংগ্রহ রিপোর্ট নিয়ে জাতিয়াতি মামলায় গ্রেফতার হয়ে রিমান্ডে রয়েছেন অভিযুক্ত প্রতিষ্ঠান জেকেজির চেয়্যারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী। সোমবার (১৩ জুলাই) তাকে আদালতের মাধ্যমে তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

ডা. সাবরিনা কারাগারে থাকলেও তাকে নিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে প্রকাশ পাচ্ছে নানা তথ্য। দেশের বিতর্কিত অভিনেত্রী সানাইয়ের একটি আপত্তিকর সাক্ষাৎকারের কণ্ঠ ও ডা. সাবরিনার ফুটেজ দিয়েও তৈরি করা হয়েছে ব্যঙ্গাত্মক ভিডিও।

ডা. সাবরিনাকে গ্রেফতারের পর গণমাধ্যমে নানা অনিয়ম বেরিয়ে আসছে। এর আগে তাঁর স্বামী আরিফ চৌধুরী এসব অনিয়মের সঙ্গে স্ত্রীর জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেন।

Advertisements

রোববার (১২ জুলাই) ডা. সাবরিনাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও জোনের কর্মকর্তারা। জিজ্ঞাসাবাদে তিনি পুলিশের প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি। পরে তাকে গ্রেফতার দেখানো হয়। সোমবার (১৩ জুলাই) আদালতে তার রিমান্ড আবেদন করলে মঞ্জুর করেন আদালত।

এদিকে ডা. সাবরিনাকে নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুক, ইউটিউবসহ নানা জায়গায় নানা তথ্য তুলে ধরে ভিডিও প্রকাশ করা হচ্ছে। এমনই একটি ভিডিওতে দেখা যায়, সাবরিনাকে ফেসবুক লাইভে প্রশ্ন করা হচ্ছে আপনি কি তিতুমীর কলেজে স্টাফদের পিটিয়েছেন এবং সাঙ্গপাঙ্গদের নিয়ে ইয়াবা সেবন করেন? এই প্রশ্নের জবাবে একগাল হাসেন সাবরিনা।

তিনি বলেন, আমি মদ্যপান ও ইয়াবা তো দূরের কথা কোনোদিন সিগারেটও ছুঁয়ে দেখিনি। আমি একজন কার্ডিয়াক সার্জন। আপনি খোঁজ নিয়ে দেখতে পারেন। আমাদের খুব স্টেডিলি অপারেশনটা করতে হয়। এরপর নিরাপত্তাকর্মী সানাউল্লাহর কথা তুলে অভিযোগ করা হয় যে সাবরিনা নাচ গান করেছেন।

তবে আগের মতোই এই অভিযোগও অস্বীকার করেন তিনি। বলেন, ওখানে আমি নাচগান করব কেন, করলে কোনো স্টেজে গিয়ে করব। এই ভিডিওতে সব অভিযোগই অস্বীকার করেন তিনি।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ