আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বোল্টের পার্টিতে গেলেও করোনা হয়নি গেইলের

উসাইন বোল্টের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন ক্রিস গেইল। বোল্টের করোনা পজিটিভ হওয়ার খবরে গেইলকে নিয়েও ছিল নানা গুঞ্জন। দুটি করোনা টেস্টের পর স্বস্তির খবরই দিয়েছেন ক্যারিবীয় এই ব্যাটিং দানব। দুটি পরীক্ষায় নেগেটিভ হওয়ায় আইপিএলে যেতে এখন আর বাধা নেই গেইলের। সংযুক্ত আরব আমিরাতে কিংস ইলেভেন পাঞ্জাবে খুব শিগগিরই যোগ দিতে যাচ্ছেন তিনি।

গেইল করোনা নেগেটিভ হওয়ার খবরটি দিয়েছেন ইন্সটাগ্রামে। আমিরাতের ফ্লাইট ধরার আগে পরীক্ষার বেশ কিছু ভিডিও দিয়ে বিষয়টি তিনি নিশ্চিত করেছেন। আমিরাতে নামার পরেও করোনা পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে গেইলকে। বিমানবন্দরে কোভিড-১৯ পরীক্ষার পর তাকে কোয়ারেন্টিনে থাকতে হবে ৬ দিন। এই সময়ে প্রথম, তৃতীয় ও পঞ্চম দিন আরও পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। সেসব উতরে যেতে পারলেই খেলোয়াড়রা জীবানু সুরক্ষিত পরিবেশে অনুশীলন শুরু করতে পারবেন।

গেইলের আইপিএল দলের সতীর্থরা মরুর দেশে পৌঁছে গেছেন গত সপ্তাহেই। খেলোয়াড়রা এখন ৬ দিনের কোয়ারেন্টিন পর্বে আছেন। 

Advertisements

ক্রিস গেইল খেলার মাঝে ছিলেন না অনেক দিন ধরে। যিনি জানুয়ারিতে সর্বশেষ প্রতিযোগিতা মূলক ক্রিকেট খেলেছেন বিপিএলে। যেখানে তার দল ছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এবারের সিপিএলেও তার খেলা কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণে নাম প্রত্যাহার করে নেন টুর্নামেন্ট শুরুর আগে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ