আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বিকিনিতে এভ্রিল, সমালোচনার ঝড়

২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন জান্নাতুল নাঈম এভ্রিল। সে সময় তথ্য গোপন করে এ প্রতিযোগিতায় নাম লিখিয়ে ব্যাপক সমালোচনার মুখেও পড়তে হয়েছিলো তাকে। সমালোচনা কাঁধে নিয়েই তিনি অংশ নিয়েছিলেন মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়ও। এরপর থেকে বেশ কিছু মিউজিক ভিডিও ও নাটকে কাজ করেন তিনি। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব এভ্রিল। ফেসবুক ও ইন্সটাগ্রামে ধারাবাহিকভাবে খোলামেলা সাহসী ছবি ও ভিডিও পোস্ট করে আসছেন তিনি।

ব্যাপক খোলামেলা হয়ে ছবি পোস্ট করে মাঝে মধ্যে সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। এদিকে সম্প্রতি একটি বিকিনি পরিহিত ছবি ইন্সটাগ্রামে পোষ্ট করেছেন তিনি। বিকিনি পরা এ ছবি ঝড় তুলেছে ইন্সটাগ্রামে। এর আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার সময়ও এভ্রিলের একটি বিকিনি পরিহিত ছবি ভাইরাল হয়েছিলো।

ছবিতে দেখা যাচ্ছে এবার সাদা, হলুদ, লাল ও নীল ডোরাকাটা বিকিনি পরে একটি ফুল বাগানের বেঞ্চে বসে আছেন এ মডেল কন্যা। এভ্রিলের এই ছবি নিয়ে হচ্ছে তীব্র সমালোচনা। এরইমধ্যে এ ছবিকে ঘিরে বিভিন্ন মন্তব্যও এসেছে। এরমধ্যে ইন্সটাগ্রামে সমালোচনাই বেশি হচ্ছে ছবিটিকে ঘিরে। তবে এসব সমালোচনার কোনো পাল্টা উত্তর দিতে দেখা যায়নি এভ্রিলকে।

Advertisements

বর্তমানে ইভান মনোয়ারের ওয়েব ফিল্ম ‘হেলেন অব ট্রয় থ্রি’-এ অভিনয় করছেন এভ্রিল। নিজের চরিত্র প্রসঙ্গে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আলোচিত এ প্রতিযোগী বলেন, শখের গায়িকা, মূল পেশা ব্যাংক ডাকাতি!

সঙ্গে জানান, ছবিতে তার ঠোঁটে অন্যের গান নয়, সত্যি সত্যি নিজেই কণ্ঠ দিচ্ছেন।

এভ্রিল বলেন, ‘ছবিতে আমি শখের গায়িকা, মূল পেশা ব্যাংক ডাকাতি। উঠতে বসতে আমি প্রায়ই গুনগুন করে গান করি। কণ্ঠ শুনে পরিচালকের পছন্দ হয় এবং ছবিতে গাওয়ার প্রস্তাব দেন।’

জ্যাজ ঘরানার গানটির শিরোনাম ‘মন মানে না’। এর মধ্যে সুর ও সংগীতায়োজনের কাজ সম্পন্ন হয়েছে, চলতি সপ্তাহে কণ্ঠ দেবেন এভ্রিল।

‘হেলেন অব ট্রয় থ্রি’র শুটিং শুরু হবে ২৬ আগস্ট। অ্যাকশন থ্রিলার গল্পে এভ্রিলের বিপরীতে অভিনয় করবেন এ কে আজাদ আদর।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ