আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/বার্সা-বললেও-চুল-না-কাটার-সিদ্ধান্ত-গ্রিজম্যানর.jpg
বার্সা বললেও চুল না কাটার সিদ্ধান্তঃগ্রিজম্যান'র

বার্সা বললেও চুল না কাটার সিদ্ধান্তঃগ্রিজম্যান’র

আঁতোয়া গ্রিজম্যান,ক্যারিয়ারের অধিকাংশ সময়জুড়ে লম্বা চুল নিয়ে খেলছেন। খোলা চুল যেন তার ট্রেডমার্ক। গত বছর অ্যাতলেটিকো মাদ্রিদ ছেড়ে বার্সেলোনায় এসে চুলগুলোকে আরও বাড়তে দিয়েছেন। অবশ্য ক্যাম্প ন্যুয়ে নিজেকে এখনও সেভাবে মেলে ধরতে পারেননি তিনি। তার জন্য কম সমালোচনাও সইতে হচ্ছে না তাকে।

মাঠে অফ-ফর্মের জন্য বার্সা সমর্থকরা দোষারোপ করছেন ফরাসি তারকার লম্বা চুলকে। তবে তাতেও চুল কাটার পক্ষে নন গ্রিজম্যান। এমনকি স্বয়ং ক্লাবও যদি বলে, তবুও চুল কাটবেন না তিনি। বিশ্বকাপজয়ী তারকা আরও জানিয়েছেন, সমর্থকদের সরাসরি নিন্দাপূর্ণ মন্তব্য শুনতে শুনতে তিনি ক্লান্ত হয়ে গেছেন।

তবে তাতেও চুল না কাটার সিদ্ধান্তে অটল গ্রিজম্যান ইউনিভার্সো ভালদানো’র সর্বশেষ সংস্করণে হোর্হে ভালদানোকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘তারা (বার্সা) যদি কাটার জন্য বলে, তবুও আমি আমার লম্বা চুল রেখে দেবো। আমার সন্তান এবং স্ত্রী চান, আমি চুল রাখি। ’

Advertisements

আরও পড়ুনঃ লড়াইয়ের মঞ্চকে আন্ডারটেকারের চিরবিদায় !

আরও বলেন, ‘বার্সোলোনায় আসার পর থেকে আমি কোনো কথা বলিনি। ঐ সময় আমি জানিয়েছিলাম, আমি শুধু মাঠে কথা বলতে চাই, পাবলিকের সামনে নয়। আমি অনেক মন্তব্য শুনি এবং এখন বলছি, যথেষ্ট হয়েছে। সময় এসেছে সঠিক কথাটা বলার।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ