আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বকশিবাজারে ছুরি মেরে যুবক হত্যা

রাজধানীর চকবাজার থানার বকশিবাজার এলাকায় নয়ন আহমেদ নাদিম (২০) নামে এক যুবককে ছুরি মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা।রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে দুপুর সোয়া একটায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বন্ধু সোহান (১৯)-কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ঢামেক ক্যাম্পের পুলিশ।

নিহতের বন্ধু সোহান জানান, বংশাল রুপালী ব্যাংকের  গলিতে মোটরসাইকেল মেরামতের একটি দোকানে কাজ করতেন নয়ন। মোটরসাইকেলের কিছু মালামাল ক্রয় করতে  বিডিআর সেকসন এলাকায় যাওয়ার জন্য হোসনি দালান দিয়ে হেঁটে যাচ্ছিলেন তারা। এরপর বকশিবাজার মোড়ে রিকশায় ওঠার আগে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সোহেলের দাবি, ওই সময় রাস্তা দিয়ে ১৫/২০ জন যুবকের একটি দল তাজিয়া মিছিল নিয়ে যাচ্ছিল। ওই মিছিল থেকে এক যুবক দৌড়ে এসে নয়নকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে মেডিক্যালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

নিহতের বড় বোন ময়না বেগম বলেন, ‘বন্ধুদের মাধ্যমে খবর পাই যে, কে বা কারা তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। পরে মেডিক্যালে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।’

চকবাজার থানার উপ-পরিদর্শক মল্লিক আব্দুল হালিম জানান, বকশিবাজার মোড়ে ছুরিকাঘাতে নয়ন নামে এক যুবকের বুকের বাম পাশে ছুরি মেরে কে বা কারা  হত্যা করেছে। তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ