আজ ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/ফেনীতে-‘প্রেমের-কারণেকলেজছাত্রকে-পিটিয়ে-হত্যা.jpg
ফেনীতে ‘প্রেমের কারণে’কলেজছাত্রকে পিটিয়ে হত্যা !

ফেনীতে ‘প্রেমের কারণে’কলেজছাত্রকে পিটিয়ে হত্যা !

ফেনীর দাগনভূঞায় অপহরণের পর সামিউল আলম সামি (১৯) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।রোববার (৩০ নভেম্বর) বাদ এশা জানাজা শেষে দাগনভূঞায় পারিবারিক কবরস্থানে সামিকে দাফন করা হয়।‘প্রেমঘটিত’ কারণে এ ঘটনা ঘটতে পারে ধারণা করছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন।

সামি দাগনভূঞা সরকারী ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও উপজেলার হীরাপুর গ্রামের মুজিব মুন্সী বাড়ির আফ্রিকা প্রবাসী মো. ইলিয়াছের ছেলে।

সামির খালাতো ভাই মোহাম্মদ আলমগীর জানান, গত শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যার দিকে সামিকে দাগনভূঞা পৌর শহরের আমান উল্যাহপুরের ছকিনা ম্যানশনের সামনে থেকে অপহরণ করে ফেনীর বিসিকে নিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। সেখানে সেন্ট্রাল হাসপাতালে সামনে তাকে এলোপাতাড়ি মারধর করে ফেলে যায়। পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় পাঠায়।

Advertisements

আরও পড়ুনঃ উত্তর কোরিয়ায় ফের করোনা মোকাবিলায় মানুষ হত্যা !

চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার কাকরাইলস্থ ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে রোববার (৩০ নভেম্বর) বাদ এশা জানাজা শেষে দাগনভূঞায় পারিবারিক কবরস্থানে সামিকে দাফন করা হয়।

ফেনী হাইওয়ে পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ৯৯৯ থেকে জানতে পেরে শুক্রবার রাতে পৌর শহরের বিসিক শিল্প নগরী সেন্ট্রাল হসপিটাল সংলগ্ন স্থান থেকে হাইওয়ে পুলিশের একটি দল তাকে উদ্ধার করে। পরে তাকে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

ওসি মো. আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলা দায়েরের পর তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদঘাটন করা যাবে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ