আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ফাঁকা বাড়িতে একা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউপির দশম শ্রেণির এক ছাত্রীকে ফাঁকা বাড়িতে একা পেয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার পর থেকে ধর্ষক লাপাত্তা।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই ইউপির নবীনগর গ্রামের ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে একই গ্রামের এন্তাজ আলীর ছেলে আহসান হাবীব। ধর্ষিতা তার পরিবারকে ঘটনা খুলে বললে ধর্ষিতার বাবা বাদী হয়ে গত ২২ আগস্ট পাটগ্রাম থানায় একটি মামলা করেন। তবে পুলিশ এখনো ধর্ষককে গ্রেফতার করতে পারেনি।

ওই স্কুলছাত্রী বলেন, বিদ্যালয়ে যাওয়া-আসার সময় বহুদিন থেকে আহসান হাবীব আমাকে উত্ত্যক্ত করে। তার সঙ্গে সম্পর্ক না করলে হত্যা করবে বলে বিভিন্ন ভয় দেখায়। বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে আমাকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে আমার পরিবারের লোকদের ক্ষতি করবে বলে হুমকি দেয়।

Advertisements

ধর্ষিতার বাবা বলেন, আহসান হাবীব আমার স্কুলপড়ুয়া মেয়ের সর্বনাশ করেছে। আমি তার উপযুক্ত বিচার চাই।

অভিযুক্ত আহসান হাবীবের বড় ভাই হেলাল হোসেন বলেন, ওই মেয়ে আমাদের বাড়িতে এসে ঘটনা জানায়। আমার ভাইকে অন্যত্র বিয়ে দিয়েছি। সে এখন কোথায় আছে তা আমরা জানি না।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, থানায় মামলা হয়েছে। ওই মেয়ের মেডিকেল পরীক্ষা ও জবানবন্দি নেয়া হয়েছে। আসামি ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ