আজ ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে কলেজ ছাত্র খুন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে জসিম উদ্দিন (২২) নামে এক কলেজ ছাত্র খুন হয়েছেন। এ ঘটনায় সোমবার (০৭ সেপ্টেম্বর) বিকেলে নয়জনকে আসামি করে বেগমগঞ্জ থানায় মামলা করেন নিহত কলেজ শিক্ষার্থীর বাবা।

এ ঘটনায় রওশন আক্তার নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। তার মেয়ে রেশমি আক্তার পিংকি মোবাইলে কল করে জসিমকে ডেকে এনেছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে এ যুবককে পিটিয়ে গুরুতর আহত করা হয়।পরে স্থানীয়রা তাকে নোয়াখালী সদর হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।জসিমের সঙ্গে পিংকির ননদ পারভীন আক্তারের প্রেমের সম্পর্ক রয়েছে। ননদ-ভাবির যোগসাজশে এ হত্যাকাণ্ড ঘটে।

Advertisements

নিহতের পরিবার জানায়, জসিমকে কল করে বেগমগঞ্জের আমিন বাজারে আসতে বলে পিংকি। সেখান থেকে মানিক, জাবেদ, বাবুল ও রাহাতসহ পাঁচজন অস্ত্রের মুখে জসিমকে বেগমগঞ্জের জাহানারাবাদ গ্রামে তুলে নিয়ে যায়। সেখানে আটকে রেখে জসিমের পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে তারা। পরিবার মুক্তিপণের টাকা দিতে অপারগতা প্রকাশ করলে জসিমকে পিটিয়ে হত্যা করা হয়।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, খবর পেয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে এবং রওশন আরা নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে। পিংকি ওই ছাত্রকে মোবাইলে ডেকে এনেছিল। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি তদন্ত করে দেখছি আমরা।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ