আজ ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিনে ৭৪ পাউন্ডের কেক কাটলেন নেতারা

সোমবার বিকালে জিনজিরার প্রধান কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে ৭৪ পাউন্ডের বিশাল কেক কেটে দলীয়প্রধানের জন্মদিন উদযাপন করেছেন কেরানীগঞ্জের নেতাকর্মীরা। কেট কাটার পূর্বে সরকারপ্রধানের সুস্থতা ও উন্নতি কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ, জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শাহজাহান, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. ইয়াসিন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিক, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম, আওয়ামী লীগ নেতা মীর আসাদ হোসেন টিটু, জাকির আহমেদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজুর রহমান সুমন প্রমুখ।

এর আগে সোমবার সকালে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাছের পোনা অবমুক্ত ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ।

Advertisements

     এই বিভাগের আরও খবর দেখুনঃ