আজ ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/প্রথমবার-এক-সিনেমায়-শাহরুখ-সালমান-ও-হৃত্বিক.jpg
প্রথমবার এক সিনেমায় শাহরুখ-সালমান ও হৃত্বিক!

প্রথমবার এক সিনেমায় শাহরুখ-সালমান ও হৃত্বিক!

বলিউড বাদশাহ শাহরুখ খান এর ‘পাঠান’  ছবিটিতে একটি বিশেষ চরিত্রে চমক নিয়ে হাজির হবেন বলিউড সুপারস্টার সালমান খান। দর্শকদের বাড়তি আগ্রহ তৈরি করতেই এমন সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

প্রতিষ্ঠানটি এবার আরও এক চমক দিতে চলছে। বলিউডভিত্তিক গণমাধ্যম ফিল্মফেয়ার দাবি করছে, যশরাজের সুপারহিট সিনেমা ‘ওয়ার’র সিক্যুয়েলে হৃত্বিক রোশনের সঙ্গে দেখা যাবে শাহরুখ ও সালমান খানকে! খবরটি প্রকাশ হতেই বেশ চমক তৈরি করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ঝড় তুলেছে শাহরুখ-সালমানের সঙ্গে হৃত্বিকের এক হয়ে সিনেমার খবরটি। এর আগে শাহরুখ খানের সঙ্গে হৃত্বিক সিনেমা করলেও এটাই হবে সালমানের সঙ্গে তার প্রথম কাজ।

Advertisements

এদিকে গত সপ্তাহেই বলিউড থেকে খবর এসেছে প্রথমবারের মতো এক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ, সালমান ও আমির খান। আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দুটি ক্যামিও চরিত্রে দেখা দেবেন তার দুই ‘খান’ বন্ধু। সেই সঙ্গে সালমানের ‘টাইগার’ সিনেমার পরবর্তী সিক্যুয়ালে অতিথি চরিত্রে অভিনয় করবেন কিং খান।

হিন্দি সিনেমার সেরা তারকাদের যৌথ অংশগ্রহণে সিনেমার খবরে এবার নতুন হাওয়া দিল ‘ওয়ার’। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বক্তব্য মেলেনি। কোনো তথ্য পাওয়া যায়নি তিন তারকার পক্ষ থেকেও। সেই সঙ্গে হৃত্বিকের ‘ওয়ার’-এ শাহরুখ ও সালমান কেমন চরিত্রে অভিনয় করবেন সে নিয়েও কিছু বলতে পারেনি ফিল্মফেয়ার।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ