আজ ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/12/মাত্র-৪-বছরের-শিশুকে-গলাটিপে-হত্যা.jpg
নীলফামারীতে ৪ বছরের শিশুকে গলাটিপে হত্যা !

নীলফামারীতে ৪ বছরের শিশুকে গলাটিপে হত্যা !

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) নীলফামারীর সদর উপজেলার সোনারায় ইউনিয়নের চকদুবুলিয়া ডাঙ্গা পাড়া গ্রামে মোরছালিন নামের চার বছরের এক শিশুকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে সৎদাদির বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।নিহত মোরছালিন ওই গ্রামের মো. নুরুজ্জামানের ছেলে।

এ ঘটনার বৃহস্পতিবার রাতে শিশুটির বাবার করা অভিযোগের পরপ্রেক্ষিতে শুক্রবার সকালে নীলফামারী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সদর থানার ওসি (তদন্ত) মাহমুদ উন নবী এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহটি নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা নুরুজ্জামান বাদী হয়ে সৎদাদি তাসলিমাকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

Advertisements

আরও পরুনঃ ইসলামকে ভালোবেসে সপরিবারে ইসলাম গ্রহন

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে সৎদাদি তছলিমা এই হত্যাকাণ্ড ঘটিয়ে ঘরে তালা দিয়ে পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারের জন্য পুলিশের একটি টিম অভিযান চালাচ্ছে। তছলিমাকে আটক করতে পারলে এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে বলে মনে করেন ওসি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ এস এম মুক্তারুজ্জামান তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ