আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

নতুন লুকে ‘আগুন লাগালেন’ বর্তমানে স্বপ্নজাল খ্যাত পরীমনি

নজরকাড়া গ্ল্যামার দিয়ে অন্তর্জালে ঝড় তোলার মন্ত্র ভালোভাবেই জানেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। আর তার ছবি মানেই সর্বত্র তোলপাড়। এবারো তার ব্যতিক্রম হলো না। 

বুধবার আবারো দুর্দান্ত ভঙ্গিমায় একটি ছবি পোস্ট করেন এই নায়িকা। নিজের ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি অফিশিয়াল পেইজেও ছবিটি প্রকাশ করেন। যা মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলে। পরী ভক্তদর অসংখ্য শেয়ার, কমেন্টস ও লাইক তারই উদাহারণ। 

বর্তমানে স্বপ্নজাল খ্যাত এ নায়িকার ভেরিফাইড পেইজে ফলোয়ারের সংখ্যা ৮৯ লাখের বেশি। যেখান থেকে ছবিটি প্রকাশের চার ঘণ্টায় লাইক পড়েছে ৩২ হাজারের বেশি।

Advertisements

ছবিটি শেয়ার করা দুর্দান্ত এর ক্যাপশনও জুড়ে দিয়েন এই নায়িকা। ক্যাপশনটি ইংলিশে দিলেও এর বাংলা অর্থ দাঁড়ায়, আমরা নিজেরাই অনুভব করি যে আমরা যা করছি তা সমুদ্রের এক ফোঁটা পানি মাত্র। আর এই উক্তিটি যে মাদার তেরেসার সে কথাও বলতে ভুলেনি পরীমনি। তবে তার শেয়ার করা ছবিটিতে নায়িকা শারীরিক অবয়বে বুঝাই যাচ্ছে নিজের রূপের গুণে সমুদ্রের পানিতেও যেন আগুন লাগালেন তিনি।

এদিকে, আগামী মাস থেকে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন পরীমনি। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ