আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

তোর মা-বোনকে শেষ করেছি, তোকেও শেষ করব
তোর মা-বোনকে শেষ করেছি, তোকেও শেষ করব

তোর মা-বোনকে শেষ করেছি, তোকেও শেষ করব

মেয়েকে হত্যার পর এবার হত্যার হুমকি দেওয়া হয়েছে পরিবারের একমাত্র সদস্য নিহত মমতা বেগমের ছেলে এজাজ আহমেদকে। হুমকির সেই কথা পুলিশকে শোনাচ্ছেন এজাজ।

কুয়েতে ঢাকার ধামরাইয়ের বাসিন্দা মা-মেয়েকে হত্যার পর এবার হত্যার হুমকি দেওয়া হয়েছে পরিবারের একমাত্র সদস্য নিহত মমতা বেগমের ছেলে এজাজ আহমেদকে। মা-বোনকে হারানোর শোকের রেশ কাটতে না কাটতেই নানা মাধ্যমে হত্যার হুমকি পেয়ে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন তিনি।

ধামরাইয়ের পৌর এলাকার তালতলা মহল্লার বাসিন্দা এজাজ আহমেদ মুক্তিযোদ্ধা মৃত আবদুল মান্নান শিকদারের ছেলে।

Advertisements

এজাজ ১০ বছর আগে হারিয়েছেন বাবাকে। পরিবারের অভাব-অনটন ঘোচাতে মমতা বেগম ও মেয়ে স্বর্ণলতা কুয়েতে পাড়ি দেন। গত ৩১ আগস্ট কুয়েতের জেলিব আল সুখা এলাকায় নিজেদের ফ্ল্যাটে খুন হন তাঁরা।

ওই জোড়া হত্যার রহস্যের জট এখনো খোলেনি। এখনো দেশে এসে পৌঁছেনি মুক্তিযোদ্ধার স্ত্রী ও মেয়ের মরদেহ। কবে আসবে, তাও নিশ্চিত করে বলতে পারছে না কেউ।

ইজাজ আহমেদ জানান, ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন আইপি নম্বর ব্যবহার করে মা ও বোনের মতো মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। অজ্ঞাত নম্বর থেকে বলা হচ্ছে, ‘তোর মা-বোনকে শেষ করেছি। এখন তোকেও শেষ করব।’

এমন পরিস্থিতিতে চরম উদ্বিগ্ন হয়ে পড়েছেন এজাজ। তিনি বলেছেন, ‘আমি এখন জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত। কেননা, কুয়েতের মতো দেশে ঘাতকরা মা ও বোনকে নির্মমভাবে হত্যা করেছে। আমাকেও হত্যা করতে পারে।’ এ ব্যাপারে নিরাপত্তা চেয়ে ধামরাই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

যোগাযোগ করা হলে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, মা ও বোনকে হারিয়ে এমনিতেই শোকাহত এজাজ। এমন পরিস্থিতিতে কারা, কী উদ্দেশ্যে তাঁকে হুমকি দিচ্ছে, তা খতিয়ে দেখা হচ্ছে। শনাক্তের চেষ্টা চলছে হুমকিদাতাদের। পাশাপাশি এজাজকে সার্বিক আইনি সহযোগিতা করা হচ্ছে বলেও জানান ওসি।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ