আজ ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/তিশা-ও-প্রভার-পাকা-কথায়-প্রস্তুত-ছিলেন-হিরো-আলম.jpg
তিশা ও প্রভার পাকা কথায় প্রস্তুত ছিলেন হিরো আলম

তিশা ও প্রভার পাকা কথায় প্রস্তুত ছিলেন হিরো আলম

আবারও আলোচনায় হিরো আলম,টেলিফিল্মে অভিনয়, নিজের চলচ্চিত্রে নিজেই নায়ক হওয়ার পর এবার তিনি ‘গায়ক’ হিসেবে হাজির হয়েছেন। সম্প্রতি হিরো আলম জানিয়েছেন তার ‘সাহসী হিরো আলম’ সিনেমায় অভিনয়ের পাকা কথা দিয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও তাসনুবা তিশা। যদিও দু’জনের কেউই কথা রাখেননি।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘প্রভা ও তিশাকে আমাদের সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছিল। আমি সেভাবে প্রস্তুতিও নিয়েছিলাম। কিন্তু শেষ মুহূর্তে এসে দু’জনই ‘করবেন না’ বলে জানিয়েছেন।’ আপনি নিজে তাদের সঙ্গে কথা বলেছিলেন কিনা? এই প্রতিবেদকের এমন প্রশ্নের উত্তরে হিরো আলম বলেন, ‘আমি সরাসরি কথা বলিনি। অন্য একজন শিল্পীর মাধ্যমে অফার করেছিলাম। তারা প্রথমে কাজ করবেন বলে কথা দিয়েছিলেন। বলেছিলেন শিডিউল পিছিয়ে দিলে কাজটি করবেন। কিন্তু ততদিনে আমি কাজ শুরু করে দিয়েছিলাম। ফলে শিডিউল পেছানো সম্ভব হয়নি।’

আরও পড়ুনঃ পানিতে ডুবে শিশুর মৃত্যু, ছেলেকে জড়িয়ে বাবার আর্তনাদ !

Advertisements

এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক মুকুল নেত্রবাদী জানান, প্রভা এবং তিশার সঙ্গে মৌখিক চুক্তি হয়েছিল। পরবর্তী সময়ে তারা অনাগ্রহী হওয়ায় কাগজপত্র করা হয়নি। পরে দু’জনের জায়গায় রাবিনা বৃষ্টি ও নুসরাতকে নেওয়া হয়।

উল্লেখ্য হিরো আলমের সিনেমাটি প্রথমে শুরু করেছিলেন দেলোয়ার জাহান ঝন্টু। তিনি একদিন শুটিংও করেছিলেন। কিন্তু হিরো আলমের সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি সিনেমাটি ছেড়ে দেন। তার স্থলাভিষিক্ত হন মুকুল নেত্রবাদী।

‘সাহসী হিরো আলম’ মুক্তির পর প্রশংসা অর্জনে ব্যর্থ হয়। এরপর থেকেই নতুন করে সমালোচনা শুরু হয় হিরো আলমকে নিয়ে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ