আজ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

চাচার হাত কেটে পুকুরে ফেলে দিলেন ভাতিজা!

শুক্রবার সকাল ৭টার দিকে কক্সবাজারের পেকুয়া উপজেলায় আলী হোসেন মুন্সি (৫০) নামে এক ব্যাক্তির হাতের কব্জি কেটে নিয়ে পুকুরে ফেলে দিলেন তার ভাতিজা। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড় মইয়াদিয়া এলাকায় আওয়ামী লীগের নেতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৭টার সময় আলী হোসেন মুন্সি অটোরিকশাযোগে পেকুয়াবাজারে যাচ্ছিলেন। মইয়াদিয়া স্টেশনের উত্তর পাশে পৌঁছামাত্র তার ভাতিজা আলমগীর হোসেন আটোরিকশা থামিয়ে তার হাতের কব্জি কেটে নিয়ে পাশের পুকুরে ফেলে দেন।

এ সময় তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। তাকে উদ্ধার করে প্রথমে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেড়িকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisements

এলাকাবাসী আরও জানান, কয়েক মাস আগে আলী হোসেন মুন্সির কলেজপড়ুয়া এক মেয়ে অপহৃত হয়। ওই ঘটনায় বড় ভাই আশ্রাফ মিয়ার ছেলে মো. আলমগীরকেও (৩০) আসামি করে মামলা করেন তিনি। পেশায় টমটমচালক আলমগীর অপহরণকাণ্ডে গ্রেফতার হয়ে জেলও খেটেছেন। কয়েক দিন আগে তিনি জামিনে মুক্তি পান।এদিকে ঘটনা জানাজানি হলে এলাকাবাসী ওই পুকুরে মেশিন বসিয়ে পানি সেচে হাতের কব্জিটি উদ্ধার করেছেন।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি কামরুল আযম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ব্যাপারে মামলা হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ