আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/গেল-চার-মাসে-২২-বার-করোনা-পরীক্ষা-করিয়েছেন-সৌরভ-গাঙ্গুলী-.jpg
গেল চার মাসে ২২ বার করোনা পরীক্ষা করিয়েছেন সৌরভ গাঙ্গুলী

গেল চার মাসে ২২ বার করোনা পরীক্ষা করিয়েছেন সৌরভ গাঙ্গুলী

জানা গেছে গেল চার মাসে ২২ বার করোনা পরীক্ষা করিয়েছেন সৌরভ গাঙ্গুলী। দেশে দেশে ঘোরাই তার কাজ। এমন যে আজ এই দেশতো কাল আরেক দেশ। তিনি আর কেউ নন, বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ডের দায়িত্বে থাকা সৌরভ গাঙ্গুলী। বোর্ডের কাজের জন্য তাকে ছুটতে হয় দেশ-বিদেশে। করোনামহামারির মধ্যেও বারবার ভারত থেকে যেতে হয়েছে আরব আমিরাতে।

আর বিভিন্ন জায়গায় যাওয়ার জন্য একবার-দুবার নয়, গেল চার মাসে ২২ বার কোভিড-১৯ পরীক্ষা করিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। ভারতের এই সাবেক অধিনায়ক নিজেই জানিয়েছেন, গেল সাড়ে চার মাসে ২২ বার করোনা পরীক্ষা করিয়েছেন। সৌভাগ্যবশত একবারও পজিটিভ আসেনি টেস্টের ফল।

ভারতে করোনার প্রকোপ বেশি হওয়ায় দুবাইতে আইপিএলের আয়োজন করেন সৌরভ। নিরাপদভাবে এত বড় টুর্নামেন্ট আয়োজন নিয়ে ক্রিকেট মহলে প্রশংসিত হয়েছেন সাবেক এই ক্রিকেটার।

Advertisements

আইপিএলের আয়োজন নিয়ে সৌরভ বলেন, ‘বায়ো বাবলে চারশোর বেশি মানুষ ছিল। আড়াই মাসের মধ্যে ৩০-৪০ হাজার টেস্ট করা হয়েছে, যাতে প্রত্যেকে সুস্থ থাকেন। অনেকেই আইপিএলের সাফল্যের কথা বলছেন। আমি তাদের বলেছি, আইপিএল কী, দেখার জন্য ভারতে আসতে হবে।’

আরও পড়ুনঃ সম্পত্তি লিখে না দেয়ায়, ছেলের হাতেই বাবা না ফেরার দেশে

সংবাদ সম্মেলনে সৌরভ কথা বলেছেন ভারতের অস্ট্রেলিয়া সফর নিয়েও। মঙ্গলবার সিডনিতে নিজেদের নির্ধারিত কোয়ারেন্টিনের সময় শেষ করেছে। প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে ভারতের সিরিজ আগামী পরশু সিডনিতে। তার আগে ভারতীয় দলের একটা ‘আপডেট’ দিলেন সৌরভ, ‘খেলোয়াড়েরা ফিট আছে, ভালো আছে।

সৌরভ বলেছেন, অস্ট্রেলিয়ায় কোভিডে আক্রান্তের সংখ্যা অত বেশি নয়। ওদের সীমান্ত অনেক দিন ধরেই বন্ধ। তবে ওরা আন্তর্জাতিক ভ্রমণের ক্ষেত্রে এখনো অনেক অনেক কঠোর। ১৪ দিন বেশ কড়াকড়িভাবেই কোয়ারেন্টিন পালন করতে হয়। ছেলেরা এখন মাঠে নামার জন্য তৈরি।’

     এই বিভাগের আরও খবর দেখুনঃ