আজ ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/একসঙ্গে-৬-গর্ভবতী-স্ত্রীকে-নিয়ে-বিয়ের-আসরে-হাজির-স্বামী-1.jpg
একসঙ্গে ৬ গর্ভবতী স্ত্রীকে নিয়ে বিয়ের আসরে হাজির স্বামী!

একসঙ্গে ৬ গর্ভবতী স্ত্রীকে নিয়ে বিয়ের আসরে হাজির স্বামী!

একটি বিয়ের অনুষ্ঠানে ছয় গর্ভবতী নারীকে নিয়ে হাজির হন এক ব্যক্তি। প্রিটি মাইক নামে এক ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে ওই ছবি প্রকাশ করা হয়। প্রিটি মাইক দাবি করেন, ওই ছয়জনই গর্ভে তার সন্তান ধারণ করছেন।

ঘটনাটি আফ্রিকার দেশ নাইজেরিয়ার এবং প্রিটি মাইক নামে ওই ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের মালিকের আসল নাম মাইক ইজে-নওয়ালি নুয়োগু। তিনি নাইজেরিয়ার বৃহত্তম শহর লাগোসের একটি নাইট ক্লাবের মালিক।

প্রিটি মাইক ইনস্টাগ্রামে তার আড়াই লাখ ফলোয়ারকে জানান, ‘কোনো কারসাজি নয়… আমরা আমাদের জীবনের সেরা সময় যাপন করছি’। ওই ছয় গর্ভবতী নারী তার সন্তানের মা হবে উল্লেখ করেন। এসময় তিনি প্রত্যেকের বেবি বাম্প স্পর্শ করে দেখার ভিডিও দিয়েছেন।

Advertisements

আরও পড়ুন>>> হানিমুন শেষে এসেই চমক,কেঁদে ভাসালেন নেহা, প্রতিযোগীকে দিলেন ১ লাখ টাকা(ভিডিও)

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, প্রিটি মাইকের এর আগে একাধিক গার্লফ্রেন্ড ছিল। গত বছরের সেপ্টেম্বরে তিনি পাঁচজন নারীকে নিয়ে বিয়ের পোশাকে পোজ দিয়েছিলেন। ছবির নিচে তিনি লিখেন, ‘আমার তিনজন গার্লফ্রেন্ড এবং দুজন এক্সকে (সাবেক প্রেমিকা) বিয়ে করা আমার স্বপ্ন।

আরও পড়ুন>>> এবার আর চোখ মেরে নয়, নতুন রূপে ভাইরাল প্রিয়া প্রকাশ

তিনি বলেন, ‘আমাদের সবার স্বপ্ন থাকে এবং আমাদের সবার কল্পনা থাকে।’

এর আগে ২০১৭ সালে তিনি একটি বিয়ের অনুষ্ঠানে কুকুর বাঁধার চেইনে একটি মেয়েকে বেধে এনে তিনি সমালোচনার শিকার হন। পরে এ কারণে তিনি গ্রেপ্তারও হয়েছিলেন।

আরও পড়ুন>>> তুচ্ছ ঘটনায় গৃহবধূর গায়ে কেরোসিন, আগুন দিল স্বামী

তার সর্বশেষ ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকে তার সমালোচনা করেছেন। অনেকে তার এই কাজকে ‘একই পাগলামি’ হিসাবে আখ্যা দিয়েছেন।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ