আজ ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ইউএনও ওয়াহিদার বর্তমান অবস্থার কথা জানালো হাসপাতাল কর্তৃপক্ষ

ইউএনও ওয়াহিদার বর্তমান অবস্থার কথা জানালো হাসপাতাল কর্তৃপক্ষ

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে দীর্ঘ দুইঘন্টা অপারেশন শেষে অস্ত্রপাচার সফল হয়। তবে ৭২ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হবে বলে জানিয়েছেন হাসাপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান জাহেদ হোসেন।

বুধবার রাত ৩টার দিকে নিজ সরকারী বাসভবনে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম । মাথায় আঘাত গুরুতর হওয়ায় বৃহস্পতিবার দুপুরেই এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে আনা হয় ঢাকার আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে।

সাত সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে বৃহস্পতিবার রাতেই ওয়াহিদা খানমের অস্ত্রপোচার করেন চিকিৎসকরা। আড়াই ঘন্টার সফল অস্ত্রোপচার শেষে চিকিৎসকরা জানান, মাথায় মোট ৯টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বলেন- ওয়াহিদার শারীরিক অবস্থার উন্নতি জানতে আগামী ৭২ ঘন্টা তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

Advertisements

বিকেলে নিউরো সায়েন্স হাসপাতালে ওয়াহিদা খানমকে দেখতে যান জনপ্রশাসন প্রতিমন্ত্রী। জানান, ঢাকায় আনার পর অবস্থার উন্নতি হয়েছে। হামলার ঘটনা তদন্তে গঠন করা হয়েছে ৭ সদস্যের কমিটি

     এই বিভাগের আরও খবর দেখুনঃ