আজ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

আমাদের কেউ বাঁচান: রিয়া চক্রবর্তী

শুক্রবার (২৮ আগস্ট) ভারতীয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (সিবিআই) জেরার আগে উপস্থিত সাংবাদিকদের দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন, ‘‌জাস্টিস ফর সুশান্ত’ হলে ‘‌জাস্টিস ফর রিয়া’ নয় কেন? অপরাধ প্রমাণের আগেই অভিযুক্তকে দোষী প্রমাণ করার অর্থ কী? আমাদেরকেও বাঁচান।

সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া থেকে শুরু করে তার আর্থিক সম্পত্তির হেরাফেরি এমনকী তাকে মাদকের নেশা ধরানোরও অভিযোগ রয়েছে রিয়ার বিরুদ্ধে।বৃহস্পতিবার (২৭ আগস্ট) প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং বলেন, ‘রিয়াই আমার ছেলেকে বিষ দিয়ে খুন করেছে। ওকে গ্রেফতার করা হোক।’

বিষয়টির তদন্তে এবার আসরে নেমেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো-ও। শোনা যাচ্ছে, রিয়া মাদক সেবন করতেন কি না তা জানতে দ্রুত রক্তের নমুনা সংগ্রহ করবেন তারা। বৃহস্পতিবার (২৭ আগস্ট) বাঙালি এই অভিনেত্রীর বিরুদ্ধে মামলাও দায়ের করে এনসিবি।তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়, মাদকের জন্য সুশান্তের অর্থ নয়ছয় করতেন তিনি ও তার সহযোগীরা।

Advertisements

এদিনে ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে রিয়া বলেন, আমার বিরুদ্ধে মাদক সংক্রান্ত অভিযোগ আনাটাই শুধু বাকি ছিল। তার সঙ্গে আলাপ হওয়ার আগে থেকেই সুশান্ত মারিজুয়ানার নেশা করতেন বলে জানান রিয়া।

এদিকে রিয়ার বিরুদ্ধে ১৫ কোটি টাকা নয়ছয় করার অভিযোগ উঠেছে। এই অভিযোগের ভিত্তিতে রিয়া দাবি করেন, কয়েক বছর আগে প্রাইভেট জেটে ছ’জন পুরুষ বন্ধুকে নিয়ে থাইল্যান্ডে গিয়েছিল। ৭০ লক্ষ টাকা খরচ হয় সেখানে। কেউ কি সেটা নিয়ে প্রশ্ন তুলেছিল? ও নিজের জীবন রাজার মতো কাটাতো। সে আমার কোনো কেনাকাটা করলে তার মূল্য আমি তার অ্যাকাউন্টে জমা করে দিতাম।

শোনা যাচ্ছে, যুগলের ইউরোপ-সফরের খরচের পুরো টাকাটা দিয়েছিলেন সুশান্ত। সেখানে সঙ্গী ছিলেন রিয়ার ভাই শৌভিক। কিন্তু প্রশ্ন উঠেছে দিদি ও তার প্রেমিকের সঙ্গে কেন বিদেশ ভ্রমণে গিয়েছিলেন শৌভিক? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, আমার ভাইয়ের সঙ্গেও রীতিমতো সখ্য ছিল সুশান্তের। তা এমনই যে শৌভিককে আমার সতীন বলে হাসিঠাট্টা করতাম মাঝেমধ্যে। ও যাওয়া নিয়ে দোটানায় ছিল। সুশান্ত বার বার বলাতেই পরে আসে শৌভিক।

এই সমস্ত অভিযোগগুলো ভিত্তিহীন। অথচ সে সবের ভিত্তি করে গত কয়েক মাস যা চলছে, তাতে তিনিও আত্মঘাতী হওয়ার কথা ভেবেছেন একাধিকবার, সংবাদমাধ্যমে এমনটাই জানান রিয়া।

সূত্র: দ্য মিরর, এই সময়

     এই বিভাগের আরও খবর দেখুনঃ