আজ ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

https://jatiyobarta.com/wp-content/uploads/2020/11/অর্জুনের-পরবর্তী-সিনেমায়-খল-চরিত্রে-বিক্রম.jpg
অর্জুনের পরবর্তী সিনেমায় খল চরিত্রে বিক্রম !

অর্জুনের পরবর্তী সিনেমায় খল চরিত্রে বিক্রম !

‘স্টাইলিশ স্টার’  তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তার পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। শোনা যাচ্ছে, বহুল প্রতীক্ষিত এই সিনেমায় খল চরিত্রে অভিনয় করবেন তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা চিয়ান বিক্রম।

টলিউড ডটনেটের প্রতিবেদনে বলা হয়েছে, শুরুতে ‘পুষ্পা’ সিনেমায় খল চরিত্রে বিজয় সেথুপাতির অভিনয়ের কথা ছিল। কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। পরবর্তী সময়ে চরিত্রটিতে চিয়ান বিক্রমকে নিয়েছেন নির্মাতারা। এতে অপর একটি খল চরিত্রে অভিনয় করবেন সুনিল।যদিও এই বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতারা।

সব ঠিক থাকলে এটি বিক্রমের ১১তম তেলেগু সিনেমা। প্রায় ২০ বছর পর এই ইন্ডাস্ট্রির সিনেমায় দেখা যাবে তাকে। তার সর্বশেষ তেলেগু সিনেমা ‘ইয়ুথ’। ২০০১ সালে মুক্তি পায় এটি।

Advertisements

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘পুষ্পা’ সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার। শুরুতে মহেশ বাবুকে নিয়ে সিনেমাটি নির্মাণের ঘোষণা দেন এই নির্মাতা। পরবর্তী সময়ে মতের অমিল হওয়ায় এটি থেকে সরে যান মহেশ। এরপর অর্জুনকে নিয়ে সিনেমাটি নির্মাণ শুরু করেন সুকুমার।

সিনেমাটিতে অর্জুনের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে অর্জুনকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা। এছাড়া আরো আছেন— প্রকাশ রাজ, জগপতি বাবু, হরিশ উথামা, ভ্যানিলা কিশোর, অনুসূয়া ভরদ্বাজ প্রমুখ।

সিনেমাটি পুরো ভারতেই মুক্তি পাবে। তাই এটি নিয়ে বেশ আশাবাদী অর্জুন ও নির্মাতারা। ইতোমধ্যে প্রকাশিত সিনেমার ফার্স্ট লুক দর্শকের মধ্যে বেশ কৌতূহল তৈরি করেছে।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ