আজ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

অবশেষে প্রতারক সাহেদ অস্ত্রসহ গ্রেফতার

করোনা পরীক্ষায় প্রতারণার মামলায় বহুল আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেফতার করেছে র‌্যাব। সাতক্ষীরার সীমান্ত এলাকা শাখরা কোমরপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব ৬ এর একটি বাহিনী।

বুধবার (১৫ জুলাই) ভোরে সাড়ে পাঁচটায় সাতক্ষীরার দেবহাটা সীমান্তে কোমরপুর বেইলি ব্রিজের দক্ষিণ পাশে একটি মাছের ঘের থেকে সাহেদ করিমকে আটক করে র‌্যাব। সাহেদ করিম ভারতে পালিয়ে যাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শীদের জানিয়েছেন খুলনা র‌্যাব ৬ এর সদস্যরা। এর আগে রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকে গ্রেফতার করে র‌্যাব।মঙ্গলবার বিকালে গাজীপুরের কাপাসিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

খুলনা র‌্যাব ৬ সাতক্ষীরা ক্যাম্পের ইনফরমেশন সেন্টার থেকে সায়েদ করিমের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানানো হয়েছ, ঢাকা থেকে হেলিকপ্টার এসে সাহেদকে নিয়ে যাবে সাতক্ষীরা স্টেডিয়াম থেকে। এখন সাতক্ষীরা স্টেডিয়ামে র‌্যাবের পক্ষ থেকে প্রেস ব্রিফিং চলছে।

Advertisements

এর আগে গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম উঠে আসে। পরে রোগীদের সরিয়ে রিজেন্টের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। গ্রেফতার করা হয় আটজনকে।

রোগীদের আবেগ নিয়ে প্রতারণা ও অর্থ আত্মসাৎ করায় গ্রেপ্তার হওয়া রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসুদ পারভেজসহ ১৭ জনের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলা করে র‌্যাব।

     এই বিভাগের আরও খবর দেখুনঃ