আজ ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

অপহরণের ৩ দিন পর মেয়েকে ফিরে পেলেন মা

অপহরণের ৩ দিন পর মেয়েকে ফিরে পেলেন মা

নারায়ণগঞ্জে নয় বছরের শিশু কন্যাকে অপহরণের তিন দিন পর রাজধানীর যাত্রাবাড়ি থেকে উদ্ধার করেছে র‌্যাব।  একই সঙ্গে অপহরণকারীকে আটক করা হয়েছে। র‌্যাব জানায়, শিশুটিকে আটকে রেখে যৌন নির্যাতন করে পরিবারের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল অপহরণকারী।

মেয়েকে ফিরে পেয়ে অস্থির মায়ের কোল আবার শান্ত হয়েছে। ৩০ আগস্ট রাতে মদনপুর আলিম্পিক বেকারি কারখানার শ্রমিক রোজিনা বেগম তার নয় বছরের শিশুকন্যা ও চার বছরের ছেলেকে বাসায় রেখে কাজে যান। সকালে ফিরে এসে দেখেন বাসায় নেই তার শিশু কন্যা। এরপর পাগলের মতো খুঁজতে থাকেন। ওইদিন সকাল ৯টার দিকে তার মোবাইলে এক ব্যক্তি ফোন করে জানায়, মেয়েকে অপহরণ করা হয়েছে।

ইমোতে হাত পা বাঁধা অবস্থার ছবি দিয়ে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী। মেয়েকে জীবিত ফিরে পেতে র‌্যাবের কাছে অপহরণের লিখিত অভিযোগ দেন রোজিনা বেগম।

Advertisements

শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর যাত্রাবাড়ি এলাকার একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে অপহরণকারী ওয়াসিমকে আটক করে র‌্যাব। তার বাসা থেকেই অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয় শিশুটিকে।

র‌্যাব-১১ সিনিয়র সহকারি পরিচালক মো: জসীম উদ্দিন চৌধুরি বলেন, ‘মুক্তিপণ আদায় করার জন্য অপহরণ করেছে। এই কয়দিনে ভিকটিমকে যৌন হয়রানি করেছে।’

অপহরণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান শিশুর মা রোজিনা বেগম।

শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী

     এই বিভাগের আরও খবর দেখুনঃ